ঢাকা ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

হলুদ অটোরিক্সার বিরুদ্ধে জরিমানা করাসহ আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ বিএমপি কমিশনার  মো. শফিকুল ইসলামের

হলুদ অটোরিক্সার বিরুদ্ধে জরিমানা করাসহ আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ বিএমপি কমিশনার  মো. শফিকুল ইসলামের

বরিশাল মহানগর এলাকায় যানজট নিরসনে অবৈধ যানবাহন চলাচল রোধে গুরুত্ব দিচ্ছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ। এরই মধ্যে বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. শফিকুল ইসলাম ট্র্যাফিক বিভাগকে রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল ও সিটি করপোরেশনের অনুমোদন (টোকেন) বিহীন হলুদ অটোরিক্সার বিরুদ্ধে জরিমানা করাসহ আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন। মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর ১২ টায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) এর সদর দপ্তরের সভাকক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় শেষে এ নির্দেশনা দেন তিনি।

এসময় তিনি সড়কে যত্রতত্র যানবাহন পার্কিং করা হলে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়ার কথা বলেন। পাশাপাশি কারখানায় ব্যাটারিচালিত অটোরিক্সা তৈরির কার্যক্রম বন্ধ করার জন্য পুলিশ কমিশনার বরিশাল মেট্রোপলিটনের চার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে নির্দেশ দেন। সভায় বরিশাল মেট্রোপলিটন এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি সাধনে রাতে পুলিশের টহল বৃদ্ধির কথা জানিয়ে পুলিশের কমিশনার মো. শফিকুল ইসলাম সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমরা অবৈধ অস্ত্র উদ্ধার, সন্ত্রাস দমন ও মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা আরও জোরদার করতে যাচ্ছি। আপনাদের কাছে এ সংক্রান্ত কোন তথ্য থাকলে সাথে সাথে আমাকে জানাবেন। আর আপনাদের দেয়া তথ্য গোপন রাখার দায়িত্ব আমার। আমরা সবাই মিলে একটি সুন্দর বরিশাল গড়তে চাই। এ সময় উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (সিএসবি) মোহাম্মদ জাকির হোসেন মজুমদার- পিপিএম (সেবা), উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. আলী আশরাফ ভূঞা-বিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (ট্র্যাফিক) এস এম তানভীর আরাফাত-পিপিএম (বার), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অবস) মো. রিয়াজ হোসেন-পিপিএম, জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আযাদ আলাউদ্দিন, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ সহ পুলিশ ও সাংবাদিকবৃন্দ।

এর আগে বেলা সাড়ে ১১ টায় সাংবাদিক ও হিন্দু সম্প্রদায়ের নেতাদের সাথে সদ্য সমাপ্ত দুর্গাপূজার আয়োজন নিয়ে মতবিনিময় করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. শফিকুল ইসলাম।

অটোরিক্সা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত